০৪ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
তালতলীতে পরকীয়ার সন্দেহে স্বামীর লিঙ্গ কর্তন। আজকের ক্রাইম নিউজ

তালতলীতে পরকীয়ার সন্দেহে স্বামীর লিঙ্গ কর্তন। আজকের ক্রাইম নিউজ

জলিলুর রহমান স্টাফ রিপোর্টার :বরগুনা তালতলীতে অন্য নারীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে এমন সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী।বৃহস্পতিবার (১৯ডিসেম্বর)ভোর রাতে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের নলবুনিয়া গোড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী স্বামীর নাম মাহাতাব তালুকদার (৩০)।অন্যদিকে অভিযুক্ত স্ত্রীর নাম আয়শা।ঘটনার পর গুরুতর আহত অবস্থায় স্বামী মাহাতাব তালুকদার কে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়,উপজেলার নলবুনিয়া গোড়াপাড়া গ্রামের আঃ গনি তালকুদারের পুত্র ও আগাপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাহতাব (৪০) সাথে একই এলাকার আগাপাড়া গ্রামের নুরুল ইসলামে মেয়ে আয়েশা বেগম (৩০) সাথে ২০০৭ সালে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের ১২ বছর অতিবাহিত হলেও তাদের কোন সন্তানাদি না হওয়ায় তাদের সংসারে প্রায়ই অশান্তি ও পারিবারিক কলহ লেগে থাকতো।এলাকাবাসীর ধারনা স্ত্রী আয়েশা বেগম স্বামীকে অচেতন করে ঘুমের মধ্যে তার পুরুষাঙ্গ কেঁটে বাড়ী থেকে বের হয়ে গেছেন।ঘটনার সময় একটি দাঁড়ালো চাকু ও পুরুষাঙ্গের কাটা অংশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

এ বিষয় স্ত্রী আয়েশা বেগম তার স্বামীর পুরুষাঙ্গ কাটার বিষয়টি অস্বীকার করে বলেন, আমার স্বামীর সাথে তার বিদ্যালয়ের একটি মেয়ের সাথে পরকীয়ার সম্পর্ক রয়েছে। সম্প্রতি সে মেয়ের অন্যাত্র বিয়ে হয়ে গেলেও তাদের পরকিয়া সম্পর্ক এখনো আছে। সে কারনে আমি সন্তান নিতে চাইলেও সে সন্তান নিতে চায় না। এ ঘটনা নিয়ে রাতে স্বামী মাহাতাবের সাথে আমার কথা কাটাকাটি হয়। রাতে সে আমাকে মারধর করে বাড়ী থেকে বের করে দেয়। এরপর আমি আমার বাপের বাড়ী চলে যাই।

এ বিষয়ে তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019