২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই পথিকের তৃষ্ণা নিবারণে নলছিটি ফ্রি পানির বুথ করছে বিডি ক্লিন দামুড়হুদায় স্থানীয় এমপির নিকট আত্নীয় হওয়ায় ঘোষনা দিয়ে উপজেলা আঃলীগের সাঃ সম্পাদকের মনোনয়ন প্রত্যাহার গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক জাটকা সংরক্ষণ কর্মসূচী উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনার প্রধান আসামি কুখ্যাত ডাকাত সরদার দিপক বড়াল কে আটক করেছে র‌্যাব ৮ চুয়াডাঙ্গায় নিখোঁজের ৬ দিন পর নারীর ঝুলন্ত অর্ধগলিত মরদেহ উদ্ধার নির্বাচনে অংশ নেওয়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বহিষ্কার
তালতলীতে পরকীয়ার সন্দেহে স্বামীর লিঙ্গ কর্তন। আজকের ক্রাইম নিউজ

তালতলীতে পরকীয়ার সন্দেহে স্বামীর লিঙ্গ কর্তন। আজকের ক্রাইম নিউজ

জলিলুর রহমান স্টাফ রিপোর্টার :বরগুনা তালতলীতে অন্য নারীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে এমন সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী।বৃহস্পতিবার (১৯ডিসেম্বর)ভোর রাতে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের নলবুনিয়া গোড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী স্বামীর নাম মাহাতাব তালুকদার (৩০)।অন্যদিকে অভিযুক্ত স্ত্রীর নাম আয়শা।ঘটনার পর গুরুতর আহত অবস্থায় স্বামী মাহাতাব তালুকদার কে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়,উপজেলার নলবুনিয়া গোড়াপাড়া গ্রামের আঃ গনি তালকুদারের পুত্র ও আগাপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাহতাব (৪০) সাথে একই এলাকার আগাপাড়া গ্রামের নুরুল ইসলামে মেয়ে আয়েশা বেগম (৩০) সাথে ২০০৭ সালে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের ১২ বছর অতিবাহিত হলেও তাদের কোন সন্তানাদি না হওয়ায় তাদের সংসারে প্রায়ই অশান্তি ও পারিবারিক কলহ লেগে থাকতো।এলাকাবাসীর ধারনা স্ত্রী আয়েশা বেগম স্বামীকে অচেতন করে ঘুমের মধ্যে তার পুরুষাঙ্গ কেঁটে বাড়ী থেকে বের হয়ে গেছেন।ঘটনার সময় একটি দাঁড়ালো চাকু ও পুরুষাঙ্গের কাটা অংশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

এ বিষয় স্ত্রী আয়েশা বেগম তার স্বামীর পুরুষাঙ্গ কাটার বিষয়টি অস্বীকার করে বলেন, আমার স্বামীর সাথে তার বিদ্যালয়ের একটি মেয়ের সাথে পরকীয়ার সম্পর্ক রয়েছে। সম্প্রতি সে মেয়ের অন্যাত্র বিয়ে হয়ে গেলেও তাদের পরকিয়া সম্পর্ক এখনো আছে। সে কারনে আমি সন্তান নিতে চাইলেও সে সন্তান নিতে চায় না। এ ঘটনা নিয়ে রাতে স্বামী মাহাতাবের সাথে আমার কথা কাটাকাটি হয়। রাতে সে আমাকে মারধর করে বাড়ী থেকে বের করে দেয়। এরপর আমি আমার বাপের বাড়ী চলে যাই।

এ বিষয়ে তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019