০৬ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পণ্ড

স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পণ্ড

শামীম আহমেদ :: রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় অন্যায়ভাবে কারারুদ্ধ বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদলের আয়োজিত বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

আজ শনিবার (১৪ ডিসেম্বর) বেলা ১২টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের করার চেষ্টা করে মহানগর স্বেচ্ছাসেবক দল। মিছিলটি অশ্বিনী কুমার টাউন হলের গেটের সামনে আসার পূর্বেই একদল দাঙ্গা পুলিশ ও কোতয়ালী মডেল থানা পুলিশের এসআই সাইদুল ইসলামের বাধার মুখে পড়ে তাদের আর মিছিল বের করা সম্ভব হয়নি।

পরে তারা দলীয় কার্যালয়ের সামনে গিয়ে এক প্রতিবাদ সমাবেশ করে। মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম সমির, সহ-সভাপতি ফয়সাল আহমেদ কুট্রি, নুরুল মোমেন পোটন, তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ, যুগ্ম সম্পাদক খান মোঃ আনোয়ার, আরিবা সোলাইমান তারেক, আরমান সিকদার নুন্না, আরিফুর রহমান মুন্না, সৈয়দ সুরুজ, গফফার মোল্লা, দিন ইসলাম ইকু, এবিএম ফয়সাল প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019