০৫ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
শিক্ষকদের ‘শিক্ষা’ দিতে বেধড়ক পেটালেন নেতা। আজকের ক্রাইম নিউজ

শিক্ষকদের ‘শিক্ষা’ দিতে বেধড়ক পেটালেন নেতা। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: দেরিতে স্কুলে আসার অভিযোগ করে শিক্ষকদের ‘শিক্ষা’ দিতে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতার বিরুদ্ধে। জানা গেছে, ঘটনাটি ঘটেছে হুগলির পোলবায়। যদিও বিজেপির পক্ষ থেকে এ ধরনের অভিযোগ অস্বীকার করা হয়েছে।
স্থানীয়রা বলছেন, হুগলির পোলবার ওই প্রাথমিক সরকারি স্কুলটি প্রধান শিক্ষকের নেতৃত্বে ঠিক ভাবেই চলছিল। কিন্তু বুধবার হঠাৎ করে স্কুলে হানা দেয় পোলবা বিজেপির সাবেক সভাপতি কৌশিক জানা ও তার দলবল। শিক্ষকদের কাছে জবাব চাওয়া হয়, স্কুলে দেরিতে আসার ব্যাপারে। এ ঘটনায় বিজেপি নেতার নিশানায় ছিলেন স্কুলের প্রধান শিক্ষক।

অভিযোগ উঠেছে, প্রধান শিক্ষককে হেনস্থা করতে দেখে আরও কয়েকজন শিক্ষক বাধা দিতে এগিয়ে এলে তাদেরও মারধর করা হয়। কয়েকজন শিক্ষক পুরো ঘটনার ভিডিও ধারণ করে রাখার চেষ্টা করলে তাদেরও লাথি-ঘুষি-চড় মারা হয়। পরিস্থিতি বেশ কিছুক্ষণ ধরে চলে। তারপর স্কুল থেকে বেরিয়ে যান বিজেপির ওই নেতা ও তার দলবল।

এ ঘটনায় ৮-৯ জন শিক্ষক গুরুতর আহত অবস্থায় পোলবা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি রয়েছেন। ঘটনার পরপরই বিজেপির এ ধরনের আচরণের বিরুদ্ধে সরব হয়েছেন স্থানীয় তৃণমূল নেতারা।

তাদের অভিযোগ, লোকসভা নির্বাচনে হুগলি আসন থেকে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় জেতার পর থেকেই গোটা কেন্দ্রজুড়ে গুণ্ডামি কায়েমের চেষ্টা চালাচ্ছে বিজেপি। যদিও তৃণমূলের এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019