২৭ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায়
শ্রমিকের লাস উদ্ধার পুকুর থেকে

শ্রমিকের লাস উদ্ধার পুকুর থেকে

অনলাইন ডেস্ক :: ভোলা সদর উপজেলার ঘুইংগার হাট বাজারের উত্তর পাশের একটি পুকুরে জামাল (৪০) নামে এক মিষ্টি শ্রমিকের লাশ পাওয়া যায় ।

জানা যায়, লোকটি ঘুইংগার হাট বাজারে একটি মিষ্টির দোকানে কাজ করতেন। গত শনিবার দুপুরে দোকান থেকে বাসার উদ্দেশ্যে বের হয়ে যায়। নির্দিষ্ট সময়ের পরেও বাসায় না ফেরায়, বাড়ির লোকজন খোঁজাখুজি করেও লোকটির কোন সন্ধান পায়নি। আজ ভোর ৬ টার সময় স্থানিয়রা পুকুরের মধ্যে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, ময়নাতদন্তের পরই জানা যাবে জামালের মৃত্যু রহস্য। এ নিয়ে আমরা কাজ করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019