২৯ মার্চ ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
শ্রমিকের লাস উদ্ধার পুকুর থেকে

শ্রমিকের লাস উদ্ধার পুকুর থেকে

অনলাইন ডেস্ক :: ভোলা সদর উপজেলার ঘুইংগার হাট বাজারের উত্তর পাশের একটি পুকুরে জামাল (৪০) নামে এক মিষ্টি শ্রমিকের লাশ পাওয়া যায় ।

জানা যায়, লোকটি ঘুইংগার হাট বাজারে একটি মিষ্টির দোকানে কাজ করতেন। গত শনিবার দুপুরে দোকান থেকে বাসার উদ্দেশ্যে বের হয়ে যায়। নির্দিষ্ট সময়ের পরেও বাসায় না ফেরায়, বাড়ির লোকজন খোঁজাখুজি করেও লোকটির কোন সন্ধান পায়নি। আজ ভোর ৬ টার সময় স্থানিয়রা পুকুরের মধ্যে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, ময়নাতদন্তের পরই জানা যাবে জামালের মৃত্যু রহস্য। এ নিয়ে আমরা কাজ করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019