০৪ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ
বিদ্যুৎস্পর্শে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

বিদ্যুৎস্পর্শে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় সন্তানকে কোলে নিয়ে বিদ্যুৎস্পর্শে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন– উপজেলার ধোপাজাঙ্গালিয়া গ্রামের আরশাদুল হক (৩৬) ও তার মেয়ে জান্নাতুল অমি (৩)।
মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সহনাটী ইউনিয়নের ধোপাজাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকালে আরশাদুল হক শিশুকন্যা জান্নাতুল অমিকে কোলে নিয়ে পুকুরে পানি দেয়ার জন্য সেচলাইন চালু করত যান। এ সময় বিদ্যুতের সুইচে চাপ দিলে বিদ্যুৎস্পর্শ হন বাবা ও মেয়ে। এতে ঘটনাস্থলে কৃষক আরশাদ আলী মারা যান। আর শিশু অমিকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জান্নাতুল ফেরদাউস বুশরা জানান, হাসপাতালে আনার অনেক আগেই শিশু অমি মারা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019