২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বিদ্যুৎস্পর্শে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

বিদ্যুৎস্পর্শে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় সন্তানকে কোলে নিয়ে বিদ্যুৎস্পর্শে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন– উপজেলার ধোপাজাঙ্গালিয়া গ্রামের আরশাদুল হক (৩৬) ও তার মেয়ে জান্নাতুল অমি (৩)।
মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সহনাটী ইউনিয়নের ধোপাজাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকালে আরশাদুল হক শিশুকন্যা জান্নাতুল অমিকে কোলে নিয়ে পুকুরে পানি দেয়ার জন্য সেচলাইন চালু করত যান। এ সময় বিদ্যুতের সুইচে চাপ দিলে বিদ্যুৎস্পর্শ হন বাবা ও মেয়ে। এতে ঘটনাস্থলে কৃষক আরশাদ আলী মারা যান। আর শিশু অমিকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জান্নাতুল ফেরদাউস বুশরা জানান, হাসপাতালে আনার অনেক আগেই শিশু অমি মারা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019