০৭ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
গারুড়িয়া ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন কাইউম খান।

গারুড়িয়া ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন কাইউম খান।

রিপোর্ট অলিউল্লাহ:: কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে উৎসবমূখর পরিবেশে বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এস এম কাইউম খান লাঙল প্রতীক নিয়ে ৬ হাজার ৮৬৭ ভোট পেয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ভোট গণনা শেষে ঘোষিত ফলাফল অনুযায়ী এস এম কাইউম খান লাঙল প্রতীকে ৬ হাজার ৮৬৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জুলফিকার হায়াদার নৌকা প্রতীক নিয়ে ৪ হাজার ছয়শত ৩ ভোট পেয়েছেন। গতকাল ২১শে জুন সকাল থেকে বিকাল পর্যন্ত নয়টি ভোট কেন্দ্রে একটানা বিরতীহীনভাবে ভোট গ্রহণ করা হয়। নজিরবিহীন আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে ভোটাররা সুষ্ঠু শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও ভোটারদের সম্মুখে এস এম কাইউম খানকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় নির্বাচন কমিশন, আইন-শৃঙ্খলার বাহিনী ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান, বিজয়ী প্রার্থী এস এম কাইউম খান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019