০৪ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
পটুয়াখালীতে ঘরে ঢুকে স্ত্রীসহ ছাত্রলীগ নেতাকে পেটালেন মেম্বরপ্রার্থী।

পটুয়াখালীতে ঘরে ঢুকে স্ত্রীসহ ছাত্রলীগ নেতাকে পেটালেন মেম্বরপ্রার্থী।

আজকের ক্রাইম ডেক্স:: পটুয়াখালীর দশমিনা উপজেলা ছাত্রলীগের এক নেতাকে মারধর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) মধ্যরাতে উপজেলার ২ নম্বর আলীপুরা ইউনিয়নের খলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বারপ্রার্থী মো. বাহাউদ্দিন মোল্লার লোকজন মারধরের ঘটনায় জড়িত বলে অভিযোগ।

মারধরের শিকার মো. সোহাগ খলিফা (৩২) আলীপুরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়দের অভিযোগ, বাহাউদ্দিন মোল্লা আলীপুরা ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ড থেকে মোরগ প্রতীকে অংশ নেন। একই ওয়ার্ড থেকে নির্বাচনে তালা প্রতীক নিয়ে সোহাগ খলিফার চাচাতো ভাই বাদল খলিফা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনী প্রতিহিংসার সূত্র ধরে ঘটনার দিন রাতে বাহাউদ্দিন আড়াই শতাধিক লোকজন নিয়ে সোহাগের বাড়ির সামনে জড়ো হন। এ সময় তার নির্দেশে সোহেল, জাহাঙ্গীর, সহিদুলসহ সাতজন সোহাগের ঘরে ঢুকে তাকে বেদম পিটুনি দেন।

এ সময় তাকে রক্ষা করতে গেলে সোহাগের স্ত্রী বীথি ও চাচাতো ভাই ওবায়দুলকেও বেদম পিটুনি দেওয়া হয়। পরে স্বজনরা ওবায়দুলকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন ও বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

দশমিনা থানা পুলিশের ওসি মো. জসিম বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019