০১ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন গৌরনদী থানার অভিযানে ৪ কেজি গাঁজা ও ১০৩ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জসিম ফকির গ্রেফতার চুয়াডাঙ্গার দর্শনায় শ্যামপুর এসএমসি ক্লাবের উদ্যোগে তৃষ্ণার্থ পথচারীদের মাঝে ফ্রি শববত বিতরণ নতুন রূপে সাজলো খুলনার প্রবেশদ্বার , জিরো পয়েন্ট রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
১৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

১৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

অনলাইনন ডেস্ক:
চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বাজার মনিটরিং বৃদ্ধি করায় ১৪০ থেকে ১৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে।

গতকাল রবিবার জেলা শহরে বিকেলেও ২১০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি হলেও আজ সোমবার সকাল থেকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বাজারের আড়ৎদারগুলোতে ১৪০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রির নির্দেশনা দেয়।

চাঁপাইনবাবগঞ্জের পেঁয়াজের বাজারে ৬০ থেকে ৭০ টাকা কমেছে পেঁয়াজের দাম। এর প্রেক্ষিতে আজ সোমবার সকাল থেকে খুচরা বাজারে প্রতিকেজি পেঁয়াজ ১৪০ টাকা দরে বিক্রি হচ্ছে। আর ক্রেতারা বলছেন হঠাৎ করে বাজারে পচা পেঁয়াজ আসায় ২১০ টাকা কেজি দরের পেঁয়াজ ১৪০ টাকা দরে বিক্রয় করছেন ব্যবসায়ীরা। বাজারগুলোতে পচা পেঁয়াজ বিক্রি হওয়ায় ক্রেতাদের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে।

এদিকে সকাল থেকেই সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইনের নেতৃত্বে বাজার মনিটরিং করা হচ্ছে। অপরদিকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ ওরাঁও’য়ের নেতৃত্বে জেলা প্রশাসন বাজার মনিটরিং করা হচ্ছে।

তবে সকালে শহরের পুরাতন বাজারে পচা পেঁয়াজ বিক্রি হওয়ায় ক্রেতাদের মধ্যে অসন্তোষ দেখা গেছে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019