১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল
১৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

১৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

অনলাইনন ডেস্ক:
চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বাজার মনিটরিং বৃদ্ধি করায় ১৪০ থেকে ১৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে।

গতকাল রবিবার জেলা শহরে বিকেলেও ২১০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি হলেও আজ সোমবার সকাল থেকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বাজারের আড়ৎদারগুলোতে ১৪০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রির নির্দেশনা দেয়।

চাঁপাইনবাবগঞ্জের পেঁয়াজের বাজারে ৬০ থেকে ৭০ টাকা কমেছে পেঁয়াজের দাম। এর প্রেক্ষিতে আজ সোমবার সকাল থেকে খুচরা বাজারে প্রতিকেজি পেঁয়াজ ১৪০ টাকা দরে বিক্রি হচ্ছে। আর ক্রেতারা বলছেন হঠাৎ করে বাজারে পচা পেঁয়াজ আসায় ২১০ টাকা কেজি দরের পেঁয়াজ ১৪০ টাকা দরে বিক্রয় করছেন ব্যবসায়ীরা। বাজারগুলোতে পচা পেঁয়াজ বিক্রি হওয়ায় ক্রেতাদের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে।

এদিকে সকাল থেকেই সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইনের নেতৃত্বে বাজার মনিটরিং করা হচ্ছে। অপরদিকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ ওরাঁও’য়ের নেতৃত্বে জেলা প্রশাসন বাজার মনিটরিং করা হচ্ছে।

তবে সকালে শহরের পুরাতন বাজারে পচা পেঁয়াজ বিক্রি হওয়ায় ক্রেতাদের মধ্যে অসন্তোষ দেখা গেছে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019