০৭ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
নারীর গর্ভে সন্তান নেই বেরিয়ে এলো ।গর্ভের ভেতরটা ভরে আছে গাঁজা। আজকের ক্রাইম নিউজ

নারীর গর্ভে সন্তান নেই বেরিয়ে এলো ।গর্ভের ভেতরটা ভরে আছে গাঁজা। আজকের ক্রাইম নিউজ

আন্তর্জাতিক/ স্বামীর সঙ্গে গাড়িতে করে যাচ্ছেন এক নারী। গাড়িটি তল্লাশি করছিলেন আইনশৃঙ্খলা বাহিনী। তল্লাশিতে বেরিয়ে এলো, নারীর গর্ভে সন্তান নেই। আসলে ওই নারী গর্ভবতীই নয়। কৃত্রিমভাবে বানানো হয়েছে তার গর্ভ। গর্ভের ভেতরটা ভরে আছে গাঁজা।

গত বুধবার আর্জেন্টিনা ও চিলি বর্ডারের কাছে ভ্যালে দে উকো মেন্ডোজা এলাকায় এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

তল্লাশির সময় নিরাপত্তারক্ষীদের সন্দেহ হয়, কারণ ওই নারীর বেবি বাম্প ছিল বিশাল। বাসের আসনে বসেছিলেন ওই নারী। গর্ভবতী বলে চেকিংয়ের হাত থেকে মুক্তি পেতে চাইছিলেন তিনি।

নিরাপত্তা কর্মীদের সন্দেহ হওয়ায় তার বেবি বাম্পের দিকে খেয়াল করা হয়। পরীক্ষা করতেই দেখা গেল, ওই নারী আদৌ গর্ভবতী নন। ‘বেবি বাম্প’-এর নিচে তিনি নিয়ে যাচ্ছিলেন গাঁজা। প্রায় পাঁচ কেজি গাঁজা ভরা ‌ছিল তার নকল বেবি বাম্পে। গাঁজা পাচারের অভিযোগে স্বামী-স্ত্রী দু’জনকেই গ্রেফতার করেন নিরাপত্তারক্ষীরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019