০৬ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত। আজকের ক্রাইম নিউজ

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত। আজকের ক্রাইম নিউজ

তেতুলিয়া ( পঞ্চগড়) প্রতিনিধি ঃ পঞ্চগড় সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় সাহিম (৬) নামের শিশু শিক্ষার্থী নিহত।
আজ বুধবার দুপুরে উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত সাহিম দারিকামারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ও সহিদুল ইসলামের পুত্র।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় স্কুল ছুটির পর সাহিমসহ কয়েকজন শিক্ষার্থী বাড়ি ফেরার পথে পঞ্চগড় থেকে ছেড়ে আসা তেঁতুলিয়াগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই সাহিমের মৃত্যু হয়।
পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস সড়ক দুর্ঘটনায় শিশু সাহিমের মৃতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।

তেঁতুলিয়ায় ৮ মেগাওয়াট সৌর বিদ্যুৎ কেন্দ্র উদ্বাধন করলেন প্রধানমন্ত্রী

তেতুলিয়া ( পঞ্চগড়) প্রতিনিধি ঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ার ৮ মেগাওয়াট সৌরবিদুৎ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
আজ বুধবার সকাল ১০ টায় সরাসরি গণভবন থেকে প্রধান অতিথি শেখ হাসিনা উপস্থিত থেকে এই সৌর বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করেন। এ সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাটসহ বিভিন্ন সরকারি বে-সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019