১৮ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের নানি কোহিনুর বেগমের ইন্তেকাল
দুর্গাপুরে শিশুর আত্মহত্যা

দুর্গাপুরে শিশুর আত্মহত্যা

দুর্গাপুরে শিশুর আত্মহত্যা

নেত্রকোনার দুর্গাপুরে গলায় গামছা পেঁচিয়ে খাইরুল (১০) নামে এক শিশু আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। খাইরুল দুর্গাপুর ইউনিয়নের ফারংপাড়া গ্রামের সোলেমানের পুত্র।গত রোববার সন্ধ্যায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পরিবারের সবাই যখন নিজ নিজ কাছে ব্যস্ত, খাইরুল সবার অগোচরে রোববার বিকালে কেনো এক সময়ে রান্না ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা বেঁধে আত্মহত্যা করে। সন্ধ্যায় খাইরুলের বড় বোন রাজিয়া গরু আনার জন্য ঘর থেকে বের হলে খাইরুল রান্না ঘরের মাটিতে পড়ে আছে দেখতে পায়।

তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে খাইরুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে আসার সময় মৃত্যু হয় শিশুটির। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে খাইরুলের লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহনুর-এ আলম ঘটনার সত্যত্য নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। পরবর্তিতে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019