০৭ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “
বানারীপাড়ায় পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করায় দু’আওয়ামী লীগ নেতা বহিস্কার। আজকের ক্রাইম-নিউজ

বানারীপাড়ায় পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করায় দু’আওয়ামী লীগ নেতা বহিস্কার। আজকের ক্রাইম-নিউজ

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি

বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থীর প্রকাশ্যে বিরোধীতা করার অভিযোগে
উপজেলার বাইশারী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন এবং পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক ওরফে ঢালাই রফিককে দল থেকে বহিস্কার করা হয়েছে।

২ ফেব্রুয়ারী বেলা ১১টায় উপজেলা ও পৌর আওয়ামী লীগের জরুরী এক সভায় এ বহিস্কার করা হয়। জানাগেছে বহিস্কৃত এ দুজনকে বার বার সর্তক করার পরেও তারা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের বিরোধীতা করে বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টুকে সহযোগিতা করে আসছিলো।

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্খান নিয়ে সতন্ত্র (বিদ্রোহী) প্রার্থীর পক্ষে কাজ করার জন্য এবং অতীতে দলের সুনাম ক্ষুন্ন করায় তাদেরকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম স্বাক্ষরিত একপত্রে এ তথ্য জানা যায়। এদিকে উপজেলা ছাত্রলীগের নেতা দাবী করা মনির হোসেনকে বার বার নৌকার প্রচারণা করার আহবান জানানো হলেও সে কোন সাড়া না দেয়ায় তাকেও সংগঠনের প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কারের দাবী উঠেছে। উল্লেখ্য এর আগে বিদ্রোহী মেয়র প্রার্থীসহ তার তিন সমর্থক নেতাকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।
প্রসঙ্গত আগামী ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে বানারীপাড়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।
###

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019