৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ বানারীপাড়ায় বিস্ফোরক মামলায় বিএনপির ৫ নেতা-কর্মী খালাস নলছিটির মাদক সম্রাট খলিল পুলিশের হাতে আটক রাজাপুরে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত চুয়াডাঙ্গার জীবননগর মনোহরপুরে মেলার নামে চলছে জুয়া,মোটা অংকের টাকার মিনিময়ে অবৈধ সব বৈধ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় ইতালি প্রবাসীর পক্ষ থেকে তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ! সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন-পার্বত্য প্রতিমন্ত্রী
ভালুকায় সাংবাদিকদের সাথে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী’র মত বিনিময়। আজকের ক্রাইম-নিউজ

ভালুকায় সাংবাদিকদের সাথে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী’র মত বিনিময়। আজকের ক্রাইম-নিউজ

ময়মনসিংহ(বিশেষ)প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকা পৌর সভায় অবাদ ও সুষ্ঠ নির্বাচনের লক্ষে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে মত বিনিময় করেন বিএনপির ধানের শীষ প্রতিক মনোনীত পৌর মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান।

রবিবার (২৪জানুয়ারী) দুপুরে প্রার্থীর নিজ কার্যালয়ে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন। এছাড়াও নির্বাচনী প্রচারে বাঁধা, মাইক ভাঙ্গচুর, ভোটারদের ভয়ভীতি প্রদর্শন সহ নানান বিষয় উল্লেখ্য করে তিনি বলেন, যুবলীগ ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ ইতি মধ্যে বিএনপি সমর্থীত কর্মীদের বাড়িতে হামলা ও প্রাণ নাশের হুমকি প্রদান করছে।

এছাড়াও নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে মটর সাইকেল শুভাযাত্রা দেওয়া হচ্ছে। এতে সাধারণ ভোটারদের মনে ভয়ভীতি সঞ্চয় সহ নির্বাচনী পরিবেশ নষ্ট হওয়ার আশংকা রয়েছে। এছাড়াও পৌর এলাকায় বহিরাগতদের প্রবেশের বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনী সময় ঘণিয়ে আসায় বহিরাগতদের সংখ্যাও বাড়ছে।

বিষয়টি নিয়ে পুলিশ সুপার ও উপজেলা রিটার্নিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা সমাজের দর্পণ, অনিয়মগুলো অবশ্যই তুলে ধরবেন। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে আপনাদের সহযোগীতা প্রয়োজন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019