০৭ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
রাশেদ খান মেননকে তার বক্তব্য প্রত্যাহার সহ জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন।

রাশেদ খান মেননকে তার বক্তব্য প্রত্যাহার সহ জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন।

রাশেদ খান মেননকে তার বক্তব্য প্রত্যাহার সহ জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন। এতদিন শেখ হাসিনার জয়গান করেছেন, এখন মন্ত্রীত্ব না পাওয়ার বেদনায় আপনি এই অশালীন কথা বলে আওয়ামী লীগকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন। তার ওই বক্তব্যের জন্য জাতির কাছে ক্ষমা চাওয়া উচিৎ।
আজ বেলা ১১টায় বাংলাদেশ আওয়ামীলীগ কাছিপাড়া ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ এই কথা বলেন।
কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সম্মেলনে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবদুল মান্নান ও বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ বাউফল উপজেলা শাখার সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার প্রমূখ।
ত্রিবার্ষিক ওই সম্মেলনে বাবুল আখতারকে সভাপতি এবং শহিদুল ইসলামকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019