০৩ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
নামাজ পড়ে বের হওয়া মাত্র ছুরিকাঘাত, কৃষক নিহত। আজকের ক্রাইম-নিউজ

নামাজ পড়ে বের হওয়া মাত্র ছুরিকাঘাত, কৃষক নিহত। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

বাগেহাটের মোরেলগঞ্জে মফিজুল সরদার (৪৮) নামে এক কৃষক ছুরিকাঘাতে খুন হয়েছেন। বুধবার সন্ধা ৭টার দিকে রামচন্দ্রপুর ইউনিয়নের কিচমত গড়ঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জব্বার সরদারের ছেলে মফিজুল তার বাড়ির অদূরে মুন্সিবাড়ি মসজিদে মাগরিবের নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ামাত্র তার গলায় ছুরি ঢুকিয়ে দেন দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তার স্ত্রী ও দুটি সন্তান রয়েছে।
এ বিষয়ে নিহতের ভাই তাইজুল সরদার বলেন, পূর্বশত্রুতার কারণে মসজিদের সামনে পরিকল্পিতভাবে মফিজুলকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে, এমন খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019