৩০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ বানারীপাড়ায় বিস্ফোরক মামলায় বিএনপির ৫ নেতা-কর্মী খালাস নলছিটির মাদক সম্রাট খলিল পুলিশের হাতে আটক রাজাপুরে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত চুয়াডাঙ্গার জীবননগর মনোহরপুরে মেলার নামে চলছে জুয়া,মোটা অংকের টাকার মিনিময়ে অবৈধ সব বৈধ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় ইতালি প্রবাসীর পক্ষ থেকে তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ! সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন-পার্বত্য প্রতিমন্ত্রী
প্যাথলজিক্যাল রিপোর্টে মৃত চিকিৎসকের স্বাক্ষর, ডায়াগনস্টিক সেন্টাকে সিলগালা। আজকের ক্রাইম-নিউজ

প্যাথলজিক্যাল রিপোর্টে মৃত চিকিৎসকের স্বাক্ষর, ডায়াগনস্টিক সেন্টাকে সিলগালা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: প্যাথলজিক্যাল রিপোর্টে মৃত চিকিৎসকের নাম-স্বাক্ষর এবং ভুয়া ডিগ্রি ব্যবহার করায় বরিশাল নগরীর জর্ডন রোড এলাকার ‘বরিশাল দি সেন্ট্রাল মেডিকেল সার্ভিস’ নামক একটি ডায়াগনস্টিক সেন্টার করা হয়েছে।
বুধবার (২২ জুলাই) সন্ধ্যায় বরিশাল জেলা প্রশাসন, ব্যাব-৮ ও জেলা স্বাস্থ্য বিভাগ যৌথভাবে অভিযান চালিয়ে ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেয়। এ সময় চিকিৎসকসহ দুই মালিককে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তারা হলেন- চিকিৎসক নুরে আলম সরোয়ার সৈকত, মালিক একে চৌধুরী ও জসিম উদ্দিন মিলন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান জানান, ওই ডায়াগনস্টিক সেন্টারের নিয়মিত ডাক্তার গাজী আহসান উল্লাহ গত ১৯ জুলাই মারা গেলেও এরা পারস্পারিক যোগসাজশে মৃত চিকিৎসকের স্বাক্ষর ব্যবহার করে নিয়মিত রোগীদের প্যাথলজিক্যাল বিভিন্ন টেস্টের রিপোর্ট বানিয়ে অর্থ উপার্জন করে আসছিলো। এছাড়া সাজাপ্রাপ্ত চিকিৎসক সৈকত বিসিএস পাশ না হলেও তার নামের সাথে বিভিন্ন ডিগ্রি ব্যবহার করে ওই ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত ছিলেন।

তিনি আরও জানান, ডাক্তার গাজী আহসানউল্লাহ মৃত্যুর আগে ঢাকায় থাকাকালীন সময়ও এরা এমন জালিয়াতি করেছে। খবর পেয়ে যৌথ অভিযানের মাধ্যমে ভ্রামমাণ আদালতে প্রমাণ সাপেক্ষে দোষীদের সাজা প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়। একই সাথে ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেওয়া হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019