০৭ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
করোনায় সকালে ছেলের মৃত্যু, বিকেলে মায়ের। আজকের ক্রাইম-নিউজ

করোনায় সকালে ছেলের মৃত্যু, বিকেলে মায়ের। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

চাঁদপুরের হাইমচরে মফিজুর রহমান মিজি (৪৫) করোনা পজেটিভ হয়ে মৃত্যুবরণ করেছেন। এদিকে ছেলের মৃত্যু শোকে বৃদ্ধা মা বিকেলে মারা গেছেন। একদিনে মা-ছেলের মৃত্যুর ঘটনায় পরিবারের সদস্য ও এলাকাবাসীর মাঝে গভীর শোক বিরাজ করছে।

হাইমচর উপজেলার আলগী (উত্তর) ইউনিয়নের উত্তর আলগী গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মো. মফিজুর রহমান মিজি কয়েকদিন যাবৎ করোনার বিভিন্ন উপসর্গে ভুগছিলেন।

নমুনা পরীক্ষা দেয়ার পর বুধবার তার রিপোর্ট পজেটিভ আসে। বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে তিনি মারা যান।
এদিকে ছেলের মৃত্যু শোকে বিকেলে মারা যান তার বৃদ্ধা মা সুফিয়া বেগম (৬৫)। উপজেলা স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেছে বৃদ্ধা মা’র মধ্যে করোনার কোনো উপসর্গ ছিল না।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন বলেন, মফিজুর রহমান মিজি করোনায় আক্রান্ত ছিলেন। তার মা বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। এ জন্য নমুনা সংগ্রহ করা হয়নি। স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে ছেলের পাশেই মাকে দাফন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019