২২ Jul ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সোমবার, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
বানারীপাড়ায় অগ্নিকান্ডে পুড়েছে বসতঘরসহ ৮টি দোকান

বানারীপাড়ায় অগ্নিকান্ডে পুড়েছে বসতঘরসহ ৮টি দোকান

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় অগ্নিকাণ্ডে ৮টি দোকান ও একটি বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। শুক্রবার (২১ জুন) সকাল পৌনে ৭টার দিকে পৌর শহরের উত্তরপাড় বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বানারীপাড়া ফায়ার সার্ভিসের টিম লিডার ও বর ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উত্তর পাড় বাজারের একটি ফার্মেসী থেকে শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তে টিনের তৈরি পাশাপাশি ৮টি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি বসতঘর পুড়ে গেছে।

বানারীপাড়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় পৌনে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরও জানান, অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্তরা হালদার, ওসি মাইনুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক তার ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্ত প্রত্যেক ব্যবসায়ীকে দশ হাজার টাকা করে নগদ অর্থ অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019