২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম
বরগুনায় মায়ের কাছে ১০০ টাকা চেয়ে না পেয়ে ছেলের আত্মহত্যা

বরগুনায় মায়ের কাছে ১০০ টাকা চেয়ে না পেয়ে ছেলের আত্মহত্যা

আজকের ক্রাইম ডেক্স: বরগুনার তালতলী উপজেলায় মায়ের কাছে ১০০ টাকা চেয়ে না পেয়ে অভিমান করে মো. ইমরান হোসেন (১৭) নামের এক স্কুলছাত্রের আত্মহত্যার অভিযোগ উঠেছে। নিহত ইমরান লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

রোববার (২৪ মার্চ) বিকেল ৫টার দিকে তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের বড় আমখোলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমরান ওই এলাকার বাসিন্দা মো. ইব্রাহিম হাওলাদারের ছেলে। খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় একটি দোকানের পাওনা টাকা পরিশোধ করতে মায়ে কাছে ১০০ টাকা চায় ইমরান। এ টাকা দিতে অস্বীকার করায় অভিমান করে কীটনাশক পান করে ইমরান।

পরে আশঙ্কাজনক অবস্থায় ইমরানকে উদ্ধার করে তালতলী উপজেলা হাসপাতালে নিয়ে যান স্বজনরা। সেখানে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে বরিশাল যাওয়ার পথে মৃত্যু হয় তরুণের। এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত ইমরান আত্মহত্যা করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019