০৬ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
পাকিস্তানে থানায় সন্ত্রাসী হামলা, নিহত ১০ পুলিশ

পাকিস্তানে থানায় সন্ত্রাসী হামলা, নিহত ১০ পুলিশ

অনলাইন ডেস্ক

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের দেরা ইসমাইল খান জেলার একটি থানায় সন্ত্রাসী হামলায় অন্তত ১০ পুলিশ সদস্য নিহত এবং ছয়জন আহত হয়েছেন। গতকাল রোববার রাত ৩টার দিকে জেলার তহসিল দারাবন এলাকার একটি থানায় এই সন্ত্রাসী হামলা হয়েছে। খবর জিও নিউজের।

এমন এক সময়ে এই হামলার ঘটনা ঘটল যখন পাকিস্তানজুড়ে নির্বাচনী হাওয়া বইছে। আগামী ৮ ফেব্রুয়ারি দেশটিতে জাতীয় সংসদ নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। তবে এই নির্বাচনে দেশের প্রধান বিরোধী নেতা ইমরান খান ও তার দল পিটিআইকে অংশ নিতে দেওয়া হয়নি।

পুলিশ জানিয়েছে, রাত ৩টার দিকে তহসিল দারাবনে সন্ত্রাসীরা ভারী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে থানায় হামলা চালায়। সন্ত্রাসীরা চারদিক থেকে গ্রেনেড ও ভারী অস্ত্র নিয়ে থানায় হামলা করেছে। পুলিশ পাল্টা জবাব দিলে সন্ত্রাসীরা রাতের অন্ধকারে পালিয়ে যায়। আহত পুলিশ সদস্যদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার পরপর এলাকাটি ঘেরাও করে সন্ত্রাসীদের খুঁজে তল্লাশি অভিযানে নেমেছে পুলিশ। এ ছাড়া থানা পুলিশ সদস্যদের সহায়তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাকিস্তানের নিরাপত্তা পরিস্থিতি মোটেও ভালো না। ২০১৫ সালের পর সদ্য বিদায়ী ২০২৩ সালে সবচেয়ে বেশি সন্ত্রাসী হামলা হয়েছে। এমনকি নির্বাচন পূর্ববর্তী সহিংসতায় বেশ কয়েকজন সংসদ সদস্য প্রার্থী প্রাণ হারিয়েছেন। দেশের এমন ভয়াবহ নিরাপত্তা পরিস্থিতি কথা উল্লেখ করে নির্বাচন পেছাতে সংসদের উচ্চকক্ষ সিনেটে প্রস্তাব পর্যন্ত পাস হয়েছে। যদিও এই প্রস্তাব মেনে নির্বাচন পেছানোর কোনো আইনি বাধ্যবাধকতা নেই। অবশ্য নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সেনাবাহিনী মোতায়েন করার কথা জানিয়েছে সরকার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019