১৮ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের নানি কোহিনুর বেগমের ইন্তেকাল প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু
বরিশালে স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে হামলা-ভাংচুরের অভিযোগ, আটক ২

বরিশালে স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে হামলা-ভাংচুরের অভিযোগ, আটক ২

আজকের ক্রাইম ডেক্স ॥ বরিশাল ৫ আসনে আওয়ামীলীগের স্বতন্ত্রপ্রার্থী ট্রাক প্রতীকের সালাউদ্দিন রিপনের প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে অর্ধশত দূর্বৃত্ত বরিশাল সদর উপজেলার উলালবাটনা গ্রামে এ হামলার ঘটনা ঘটায়।

এ হামলায় নৌকার প্রার্থী জাহিদ ফারুকের নেতাকর্মীরা দায়ী বলে দাবি স্বতন্ত্রপ্রার্থীর নেতাকর্মীদের। তবে নৌকার নেতাকর্মীরা বলছে, নৌকার নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে ৭-৮ জনকে আহত করেছে। এখন নিজেদের অফিস ভেঙে উল্টো আমাদের দায় দিচ্ছে।
এসময় ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা।

ট্রাক প্রতীকের নেতাকর্মীরা জানান, নৌকার নেতাকর্মী, সমর্থকরা র্যালী করে এসে কার্যালয়ের চেয়ারসহ সবকিছু ভাংচুর করেছে। এসময় নারীসহ নেতাকর্মীদের মারধর করে তিন চারটি গাড়ি ফেলে দিয়ে চলে গেছে। এসময় আমরা দুইজনকে আটক করেছি।

স্বতন্ত্রপ্রার্থী সালাউদ্দিন রিপন তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে নৌকার নেতাকর্মীদের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে বলেন, আইন শৃংখলা পরিস্থিতির অবনতি না হয় সেজন্য সব জায়গায় স্পেশাল নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হোক। সুষ্ঠুভোটের জন্য সেনাবাহিনীসহ আইন শৃংখলা বাহিনী মোতায়েনের দাবি জানাচ্ছি। এ বিষয়ে আমি ইতিমধ্যে মৌখিক অভিযোগ জানিয়েছি।

নৌকার নির্বাচন কমিটির অন্যতম সদস্য অ্যাডভোকেট লস্কর নুরুল হক বলেন, স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ের পাশ দিয়ে আসার সময় নৌকার নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে স্বতন্ত্রপ্রার্থীর লোকজন। এতে আমাদের ৭-৮ জন নেতাকর্মীকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আমরা মামলা দায়ের করবো।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। কারা হামলা চালিয়েছে তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। বিস্তারিত পরে বলা যাবে।

তিনি আরও জানান, এ ঘটনায় স্থানীয় জনতা দুইজনকে আটক করে আমাদের কাছে দিয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে একজন নৌকার কর্মী এবং অপরজন ভাড়ায়চালিত মোটরসাইকেল ড্রাইভার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019