০৫ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
গাইবান্ধায় -১ আসনে নৌকার প্রার্থী হতে চান আশরাফুল আলম সরকার লেবু

গাইবান্ধায় -১ আসনে নৌকার প্রার্থী হতে চান আশরাফুল আলম সরকার লেবু

শহীদুল ইসলাম শহীদ,গাইবান্ধা প্রতিনিধিঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে সরকারের টানা তিন মেয়াদে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তৃণমূল পর্যায়ের মানুষের মাঝে তুলে ধরতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারের উন্নয়ন শীর্ষক আলোচনা লিফলেট বিতরণ করে চলেছেন বিশিষ্ট সমাজসেবক সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গাইবান্ধা-১ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ও তারুণ্যের প্রতীক মোঃ আশরাফুল আলম সরকার লেবু । তিনি উপজেলা চেয়ারম্যান হওয়ার পর থেকে উপজেলার প্রত্যন্ত এলাকা ঘুরে সরকারের উন্নয়ন সাধারণ মানুষের মাঝে তুলে ধরেন। শোভাযাত্রা, আলোচনা সভা ও উঠান বৈঠকে অংশ নিয়ে সরকারের বিভিন্ন উন্নয়নের পোস্টার, ব্যানার, লিফলেট লাগানো হয়। সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু নাসের মিরান বলেন, সরকার অনেক উন্নয়ন করেছে কিন্তু তৃণমূলের সাধারণ মানুষ অনেক কিছু জানে না। সুন্দরগঞ্জে আওয়ামী লীগেে অনেক প্রার্থী সরব থাকলেও মনোনয়ন প্রত্যাশী আশরাফুল আলম সরকার লেবুর উন্নয়ন কার্যক্রম ব্যতিক্রমধর্মী। লেবুর মতো কোন নেতাকর্মী সরকারের উন্নয়ন তুলে ধরে নাই।এসব উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষ সরকারের উন্নয়ন সম্পর্কে জানতে পারবে। উপজেলার বেলকা ইউনিয়নের সভাপতি ওসমান আলী সরদার বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট নেতার প্রয়োজন। আশরাফুল আলম সরকার লেবু স্মার্ট, যোগ্য নেতা। গাইবান্ধা -১ আসনে লেবুর কোন বিকল্প নেই। আশরাফুল আলম সরকার লেবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ১৫ বছরে বাংলাদেশকে বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। দেশ এখন উন্নত রাষ্ট্র ও স্মার্ট বাংলাদেশ হচ্ছে। আওয়ামীলীগের উন্নয়ন তৃণমূল মানুষকে জানানোর জন্যই আমার নিরলস আয়োজন। স্মার্ট বাংলাদেশের জন্য সৎ, যোগ্য, তরুণ নেতৃত্বের প্রয়োজন। দেশের চলমান উন্নয়নকে ধরে রাখার জন্য প্রধানমন্ত্রী হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

রাজনৈতিক প্রসঙ্গে লেবু বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলকে আরও শক্তিশালী করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি শক্তিশালী ভূমিকা রাখতে হবে ।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ যে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে, তার নেতৃত্বের মূলে আছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়ন অগ্রগতির এধারা অব্যাহত রাখতে শক্তিশালী হিসেবে আরও সুসংগঠিত করে গড়ে তুলতে হবে ২০২৪ সালে জাতীয় নির্বাচন আসছে। সেই নির্বাচনে আমরা সারাদেশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে, তা অব্যাহত রাখতে সাংগঠনিকভাবে আমাদেরকে আরও শক্তিশালী হতে হবে। আমাদের কোথাও কোনো ভুল আছে কি না, সেটাও খতিয়ে দেখতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019