১৮ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি হতে চান চেয়ারম্যান নূরে আলম বেপারী

বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি হতে চান চেয়ারম্যান নূরে আলম বেপারী

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধিঃ দীর্ঘ ২০ বছর পর আসছে বরিশালের বাবুগঞ্জ উপজেলা যুবলীগের কমিটি। কমিটি কে ঘিরে পদপ্রত্যাশীরা ইতোমধ্যেই কেন্দ্রে এবং জেলায় লবিং তদবির শুরু করেছেন।

উপজেলা যুবলীগের সম্মেলন ঘিরে শীর্ষ দুই পদে আসতে তৎপর যুবলীগের বর্তমান ও ছাত্রলীগের সাবেক নেতারা। স্থানীয় ও কেন্দ্রের নেতাদের কাছে নিজেদের আত্ম সামাজিক পরিচয় তুলে ধরে নিজেদেরকে যুবলীগের যোগ্য প্রার্থী হিসাবে জাহির করতে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

বাবুগঞ্জ উপজেলা যুবলীগের ফরম সংগ্রহ করেছেন ছাত্রলীগের সাবেক নেতা ও কেদারপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বর্তমানে কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম বেপারী।

খোঁজ নিয়ে জানাগেছে বেশ আলোচনায়ও রয়েছেন ছাত্রলীগের সাবেক নেতা ও বর্তমান কেদারপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি, উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম বেপারী।

বাবুগঞ্জ উপজেলায় তৃণমুলের তুখোড় ছাত্রনেতা নূরে আলম বেপারী ১৯৯২ সালে শিকারপুর শেরে বাংলা কলেজ থেকে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন। পরবর্তীতে তার নিজ জন্মস্থান কেদারপুর ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি পদে দীর্ঘদিন শুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি টানা দুই বার বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়ে কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরে তৃণমুল পর্যায়ের দলীয় নেতাকর্মীদের সাথে সক্রিয় রাজনীতি করে আসছেন। তার রাজনৈতিক জীবনে বাবুগঞ্জ উপজেলার একাধিক শিক্ষার্থী ও অসহায়দের সহযোগিতা করে তিনি উপজেলা বাসির কাছে বেশ সুনাম অর্জন করেছেন। সদালাপি ও মিষ্টভাষী নূরে আলম ব্যাপারী কখনো নিজের স্বার্থের কথা ভাবেননি।

তিনি আসন্ন যুবলীগের সম্মেলনে সভাপতি পদে নিজের নামটি অন্তর্ভুক্ত করতে ইচ্ছা পোষন করেছেন। তার ইচ্ছা বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব নিয়ে তৃণমূল যুবলীগ নেতা কর্মীদের নিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চান।

এ বিষয়ে মাঠ পর্যায়ের বেশ কয়েকজন যুবলীগের নেতা-কর্মীরা জানান, আমরা এবার চেয়ারম্যান নূরে আলম বেপারী কে বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি হিসাবে দেখতে চাই। তিনি যুবলীগের সভাপতি নির্বাচিত হলে উপজেলা যুবলীগ চাঙ্গা হবে।

বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে আগ্রহী সাবেক ছাত্রলীগের নেতা কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম ব্যাপারী জানান, সরকারের দুঃসময়ের রাজপথের রাজনৈতিক সহযোদ্ধা ছিলাম। রাজনীতিতে রাজপথের আন্দোলন-সংগ্রাম ও দলীয় সকল কর্মসূচীতে সক্রিয়ভাবে আছি। দীর্ঘদিন ধরে সম্মেলন না হওয়ায় কর্মীরা ঝিমিয়ে পড়েছেন। শুণ্যতায় ভুগছেন। তাদের জায়গা প্রয়োজন। আমি সভাপতি হিসেবে আগ্রহ প্রকাশ করেছি। যদি দায়িত্ব পাই তাহলে সঠিক ভাবে দায়িত্ব পালন করবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019