২৮ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ
সিলেট উপ নির্বাচন বিজয়ে ফ্রান্সে মিষ্টি বিতরন।

সিলেট উপ নির্বাচন বিজয়ে ফ্রান্সে মিষ্টি বিতরন।

সৈয়দ মুন্তাছির রিমন ফ্রান্স থেকেঃ সিলেট-৩ উপ নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। প্রতিদ্বন্ধি জাতীয়পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিককে পরাজিত করে তিনি বিজয়ী হন । তার বিজয়ে উপলক্ষে মিষ্টি বিতরন করা হয়েছে ফ্রান্সে ।
আজ রাজধানী প্যারিসে মিষ্টি বিতরন করেন ফ্রান্স আওয়ামী লীগ সহ সভাপতি সুব্রত ভট্টাচার্য শুভ , যুগ্ম সাধারন সম্পাদক ফয়ছল উদ্দিন , ফ্রান্স আওয়ামী লীগ’র কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল হামিদ ।
এ সময় তারা বলেন , এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোটাররা এ নির্বাচনে ভোটের বিপ্লব ঘটিয়েছেন যা ভোটের ফলাফল প্রমাণ করে ।
একইসাথে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার সরকারকে ঐক্যবদ্ধভাবে সবাইকে সহযোগিতার জন্য আহ্বানও জানান তারা ।
উল্লেখ্য , যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান হাবিব ২০০৮ সাল থেকে সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে লবিং চালিয়ে আসছিলেন। মনোনয়ন নিয়ে তিনি প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর সঙ্গে তীব্র প্রতিদ্বন্ধিতা গড়ে তুলেছিলেন। এ কারণে গত এক যুগ থেকে মাঠে থাকা হাবিব স্থানীয়ভাবে সিলেট-৩ আসনের আওয়ামী লীগের একাংশের নেতৃত্ব দিয়ে আসছিলেন। এই নির্বাচনে জয়ের মাধ্যমে সিলেটের গুরুত্বপূর্ণ আসনটি নতুন নেতৃত্ব খুজে পেলো।
বার্তা প্রেরক
০৭৫৮৪৯৪৯৭৮
ফ্রান্স

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019