২৮ মার্চ ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত
সিলেট উপ নির্বাচন বিজয়ে ফ্রান্সে মিষ্টি বিতরন।

সিলেট উপ নির্বাচন বিজয়ে ফ্রান্সে মিষ্টি বিতরন।

সৈয়দ মুন্তাছির রিমন ফ্রান্স থেকেঃ সিলেট-৩ উপ নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। প্রতিদ্বন্ধি জাতীয়পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিককে পরাজিত করে তিনি বিজয়ী হন । তার বিজয়ে উপলক্ষে মিষ্টি বিতরন করা হয়েছে ফ্রান্সে ।
আজ রাজধানী প্যারিসে মিষ্টি বিতরন করেন ফ্রান্স আওয়ামী লীগ সহ সভাপতি সুব্রত ভট্টাচার্য শুভ , যুগ্ম সাধারন সম্পাদক ফয়ছল উদ্দিন , ফ্রান্স আওয়ামী লীগ’র কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল হামিদ ।
এ সময় তারা বলেন , এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোটাররা এ নির্বাচনে ভোটের বিপ্লব ঘটিয়েছেন যা ভোটের ফলাফল প্রমাণ করে ।
একইসাথে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার সরকারকে ঐক্যবদ্ধভাবে সবাইকে সহযোগিতার জন্য আহ্বানও জানান তারা ।
উল্লেখ্য , যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান হাবিব ২০০৮ সাল থেকে সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে লবিং চালিয়ে আসছিলেন। মনোনয়ন নিয়ে তিনি প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর সঙ্গে তীব্র প্রতিদ্বন্ধিতা গড়ে তুলেছিলেন। এ কারণে গত এক যুগ থেকে মাঠে থাকা হাবিব স্থানীয়ভাবে সিলেট-৩ আসনের আওয়ামী লীগের একাংশের নেতৃত্ব দিয়ে আসছিলেন। এই নির্বাচনে জয়ের মাধ্যমে সিলেটের গুরুত্বপূর্ণ আসনটি নতুন নেতৃত্ব খুজে পেলো।
বার্তা প্রেরক
০৭৫৮৪৯৪৯৭৮
ফ্রান্স

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019