২০ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
বরিশালে খেয়া ঘাট যাত্রীকে মারধর করে নদীতে ফেলে দেওয়ার ঘটনায় একজন গ্রেফতার।

বরিশালে খেয়া ঘাট যাত্রীকে মারধর করে নদীতে ফেলে দেওয়ার ঘটনায় একজন গ্রেফতার।

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি || বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ খেয়াঘাটে যাত্রীকে মারধর করার ঘটনায় গতকাল রাতে বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় তুহিন সরদার (ছবিতে টি-শার্ট ও প্যান্ট পরিহিত) কে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাবুবুর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার মুল হোতা তুহিন সরদার কে মুলাদী থেকে গ্রেফতার করেন।

যাত্রীকে মারধরের ঘটনায় মঙ্গলবার বিকেলে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ঘটনার প্রতিবাদ জানিয়ে ফেসবুকে ঝড় তুলেন হিজলা, মুলাদী, মেহেন্দিগঞ্জ এবং বাবুগঞ্জ উপজেলার মানুষ। তারা এই ঘটনার বিচার দাবি জানিয়ে প্রতিবাদ অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019