শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:৫০ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
আগৈলঝাড়ায় ইয়াবাসহ শিক্ষক গ্রেফতার।

আগৈলঝাড়ায় ইয়াবাসহ শিক্ষক গ্রেফতার।

আগৈলঝাড়া প্রতিনিধি:: বরিশালের আগৈলঝাড়ায় ইয়াবা বিক্রেতা এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত শিক্ষক লিটন সরকার (৩৮) আগৈলঝাড়া উপজেলার পশ্চিম সুজনকাঠী গ্রামের নিবারণ সরকারের ছেলে ও গৌরনদী উপজেলার নাঠৈ রিজিয়া গালর্স মাধ্যমিক বিদ্যালয়ের হিন্দু ধর্মীয় শিক্ষক।

আগৈঝাড়া থানার অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, রবিবার সন্ধ্যায় আগৈলঝাড়া সদরের সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের সামনে মাদক বিক্রির জন্য অবস্থান করার খবর আসে তার কাছে। খবরের সত্যতার জন্য এসআই জসিম ও এসআই ইয়ার হোসেনকে সঙ্গীয় ফোর্স নিয়ে কলেজের সামনে অভিযানের নির্দেশ দেন। অভিযানে লিটন সরকারকে (৩৮) ৭ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় এসআই জসীম বাদী হয়ে রবিবার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন, নং- ৩(১৮.৭.২১)। গ্রেফতারকৃত শিক্ষক লিটন সরকারকে সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English