২৯ মার্চ ২০২৪, ০২:০৪ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
বরিশালের বাকেরগঞ্জে প্রতারক বন্ধন রফিক গ্রেফতার।

বরিশালের বাকেরগঞ্জে প্রতারক বন্ধন রফিক গ্রেফতার।

বাকেরগঞ্জ প্রতিনিধি

বাকেরগঞ্জ উপজেলার ৩নং দাঁড়িয়াল ইউনিয়নের মৃত আমজাদ আলীর পুত্র প্রতারক রফিক (৫০) ওরফে বন্ধন রফিককে আটক করেছে পুলিশ।

২৪ জুন বাকেরগঞ্জ থানার এএসআই নজরুল তাকে গ্রেফতার করেন। সূত্রে জানা যায়, দাঁড়িয়াল ইউনিয়নের মৃত আমজেদ আলীর ছেলে প্রতারক রফিক তার নিজ ইউনিয়নে বন্ধন সমিতি নামক একটি এনজিও চালু করেন। ওই সাইনবোর্ড ব্যবহার করে তিনি গ্রামের সহজ সরল মানুষের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।

বরিশাল নগরীর ২৪ নং ওয়ার্ডের একজন ব্যবসায়ীর কাছ থেকে ১৫ লক্ষ টাকা সহ অর্ধশতাধিক মানুষের টাকা নিয়ে হঠাৎ করে নিখোঁজ হয়ে যান রফিক। পরবর্তীতে অনেক সময় অপেক্ষা করে শাহাদাৎ শরীফ বরিশাল আদালতে তার বিরুদ্ধে একটি প্রতারনা ও জাল জালিয়াতি মামলা দায়ের করেন। মামলাটি আদালত আমলে নিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। কোর্টের নির্দেশ অনুযায়ি বাকেরগঞ্জ থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ঐ প্রতারক রফিককে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।

তার আটকের খবর শুনে ভুক্তভোগীরা সন্তোস প্রকাশ করলেও চিন্তিত তাদের পাওনা টাকা নিয়ে। গুঞ্জন রয়েছে দাঁড়িয়াল ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি এই প্রতারক রফিককে প্রত্যক্ষ সাপোর্ট দেয়ায় অনেকটা অসহায় ভুক্তভোগীরা।

প্রশাসনের কাছে ভুক্তভোগী পরিবারদের দাবি, আটককৃত রফিকের কাছ থেকে তারা যেনো তাদের পাওনা টাকাগুলো ফেরত পায় এবং প্রতারক রফিকের যথাযথ শাস্তি দেওয়া হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019