১৯ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
পটুয়াখালীতে প্রকাশ্যে ছাত্রলীগ নেতার দুই হাতের রগ কর্তন, দেশীয় অস্ত্র উদ্ধার।

পটুয়াখালীতে প্রকাশ্যে ছাত্রলীগ নেতার দুই হাতের রগ কর্তন, দেশীয় অস্ত্র উদ্ধার।

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় হাসান গাজী (৩৫) নামের ছাত্রলীগ নেতার দুই হাতের কব্জি বরাবর রগ কর্তন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে বাসস্ট্যান্ডের চৌরাস্থায় ফেলে প্রকাশ্যে তাকে বেধড়ক কোপানো হয়েছে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছেন। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত হাসান গাজী উপজেলার চাকামইয়া ইউনিয়নের মো.খালেক গাজীর পুত্র। সে ইউনিয়ন ছাত্রলীগ’র সিনিয়র সহ-সভপতি বলে জানা গেছে।

এদিকে এমন সন্ত্রসী কর্মকান্ডে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থি নিয়ন্ত্রণে আনে। তবে এঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করতে না পারলেও বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দুইটি দেশীয় অস্ত্র (চল) উদ্ধার করেছে পুলিশ।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক কামরুন্নাহার মিলি জানান, হাসানের দুই হাতের কব্জি বরাবর রগ কেটে গেছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের দ্রুত গ্রেফতারে অভিযান চলছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019