২০ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সিলেট-৩ আসনে সংসদ সদস্য দুই প্রার্থীর আইনি লড়াই !! জাপার প্রার্থীর চ্যালেঞ্জ।

সিলেট-৩ আসনে সংসদ সদস্য দুই প্রার্থীর আইনি লড়াই !! জাপার প্রার্থীর চ্যালেঞ্জ।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে- ৩ আসনের সংসদ সদস্য আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের মনোনয়ন বৈধতা নিয়ে হাইকোর্ট পর্যন্ত গড়িয়েছে। জাপার প্রার্থী আতিকুর রহমান আতিকের অভিযোগ হাবিবের দ্বৈত নাগরিকত্বের বিষয়টি সামনে নিয়ে এসে তার প্রার্থীতা চ্যালেঞ্জ করে বসেন।
এ মর্মে প্রধান নির্বাচন কমিশনার বরবারে ২০ জুন একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের শুনানি ছিলো মঙ্গলবার (২২ জুন)। কিন্তু মঙ্গলবার শুনানি শেষ না হওয়ায় বুধবার (২৩ জুন) ১১টা পর্যন্ত শুনানি মুলতবি ঘোষণা করে নির্বাচন কমিশন।
পরবর্তীতে বুধবার (২৩ জুন) ১১টা থেকে প্রায় দেড় ঘণ্টা প্রধান নির্বাচন কার্যায়ে অনুষ্ঠিত শুনানি শেষে হাবিবকে বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন। আমাদের প্রতিবেদককে নির্বাচন কমিশন সূত্র তথ্যটি নিশ্চিত করেছে। তবে ইসির এ রায়ের বিপরীতে হাইকোর্টে যাচ্ছেন সিলেট-৩ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আতিকুর রহমান আতিক।
এ বিষয়ে কথা বললে আতিকুর রহমান আতিক হাইকোর্টে রিট করবেন- বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইসির এ ঘোষণার প্রতি আমরা সন্তুষ্ট নই। আমরা আগামীকাল বৃহস্পতিবার (২৪ জুন) অথবা রোববার (২৭ জুন) উচ্চ আদালতে রিট করবো। এ বিষয়ে আজই প্রস্তুতি শেষ করবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019