শুক্রবার, ৩০ Jul ২০২১, ১২:৩৯ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
বাকেরগঞ্জে দুই শিশুকে বলাৎকার ! মাদ্রাসা পরিচালকের নামে মামলা।

বাকেরগঞ্জে দুই শিশুকে বলাৎকার ! মাদ্রাসা পরিচালকের নামে মামলা।

আজকের ক্রাইম ডেক্স: বাকেরগঞ্জের পাদ্রীশিবপুরে একটি মাদ্রাসার পরিচালকের বিরূদ্ধে দুই শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ছাত্রের পিতা। মাদরাসার পরিচালক রেদওয়ানুল করিম (৪২)কে আসামী করে এই মামলা দায়ের করা হয়েছে। বাকেরগঞ্জ থানায় মামলা নং ১২ তারিখ ১৫/৬/২০২১ইং।
ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গত প্রায় দেড় বছর যাবৎ দক্ষিণ পাদ্রিশিবপুর (কানকি) মদিনাতুল উলুম কারিমিয়া মাদরাসার দুইছাত্রকে ভয় ভীতি দেখিয়ে বলাৎকার করে আসছিল মাদরাসার পরিচালক রেদওয়ানুল করিম। সবশেষ গত শুক্রবার ১১ জুন তাদেরকে বলাৎকার করে। এক পর্যায়ে একটি শিশু তার পিতাকে ঘটনা বলে দিলে এটি জানাজানি হয়। অবশেষে ১৫ জুন একটি শিশুর পিতা বাদি হয়ে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। লম্পট রেদওয়ান পাদ্রিশিবপুরের ৫নং ওয়ার্ড কানকি গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র।
এলাকাবাসী জানান, মাদরাসা পরিচালনার আড়ালে নানা অপকর্মে জরিত এই রেদওয়ান। আরো অনেক শিশুকে এভাবে সে নির্যাতন করেছে। রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে সব বের হয়ে আসবে।
এদিকে একটি চক্র লম্পট রেদওয়ানকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে। নানান পরিচয়ে মোবাইলে হুমকি ধামকি সহ নানা তৎপরতা চালিয়ে যাচ্ছে । তাদেরকেও আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।
বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলনকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, পাদ্রিশিবপুরের একটি মাদরাসার পরিচালক রেদওয়ানুল করিমকে আসামী করে নারী ও শিশু নির্যানত আইনে একটি মামলা হয়েছে। আমরা তদন্ত স্বাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English