২৯ মার্চ ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন।

ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন।

(বরগুনা প্রতিনিধি)

বরগুনার তালতলী উপজেলা শহরের আল-মদীনা অটো সেন্টারের অটোরিকশা বিক্রির নামে প্রতারণার প্রতিবাদে উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাক শনিবার বিকেল ৪টায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

ভাইস চেয়ারম্যান লিখিত বক্তব্যে বলেন, আল-মদিনা অটোসেন্টার অটোরিকশা ব্যবসার নামে নিম্নমানের ব্যাটারি সরবরাহ করায় অসংখ্য অটোচালক ক্ষতিগ্রস্ত হয়েছে। এব্যাপারে ভুক্তভোগীগণ ভাইস চেয়ারম্যানের নিকট লিখিত অভিযোগ দিলে তিনি ব্যবসায়ীকে তার কার্যালয়ে ডাকেন। ঐপ্রতিষ্ঠানের ম্যানেজার ডাকে সাড়া না দিয়ে বাকবিতন্ডায় লিপ্ত হয়। আমি সেখানে উপস্থিত হয়ে আমার অফিসে উভয় পক্ষকে নিয়ে আসি। এসময় বড়বগী ইউনিয়ন পরিষদেরও উপস্থিত ছিলেন। বিষয়টি আমরা উপজেলা চেয়ারম্যান মহোদয়কেও মুঠোফোনে অবহিত করি। এই প্রতিষ্ঠান থেকে ব্যাটারি ক্রয় করে যারা ইতোমধ্যেই প্রতারিত হয়েছে তাদের ক্ষতিপূরণ দেয়ার জন্য বলি।
চেয়ারম্যান আরও বলেন, মূল ঘটনাকে আড়াল করার উদ্দেশ্যে একটা প্রতারক চক্র আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নানা অপপ্রচারে লিপ্ত হয়েছে।

মোস্তাফিজুর রহমান মোস্তাক ব্যবসার নামে অসহায় জনগোষ্ঠির সাথে প্রতারণা, তার নামে মিথ্যা সংবাদ প্রচার করে হেয় প্রতিপন্ন করার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ভুক্তভোগী ক্রেতাগণের ক্ষতিপূরনের দাবি জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেসার্স আলমদিনা অটো সেন্টার কর্তৃক ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী শাহ আলম, জবেদা বেগম, আবু সালেহ, নাজমুল ইসলাম, জাবের, রুস্তুম আলী প্রমূখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019