রবিবার, ১৩ Jun ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের। পুলিশ সুপারের নির্দেশে দুগ্ধপোষ্য মুমূর্ষ শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ। সিলেট এবছর শাহ্ জালাল (রহ.) মাজারে ওরস হচ্ছে না। বানারীপাড়ায় ইয়াবা সহ ঝালকাঠির মাদক কারবারি বিশ্বজিৎ আটক। শাস্তি মেনে নিয়েছেন সাকিব, হচ্ছে না শুনানি। কাজ বাগিয়ে নিতে গণপূর্ত অফিসে আ’লীগ নেতার অস্ত্রের মহড়া। ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন। পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ, ফরিদপুরে অবরুদ্ধ একটি পরিবার। করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি। ভোলায় তথ্য গোপন করে একাধিক বিয়ে করে ২ নারী গ্রেপ্তার।
র‌্যাব- অভিযান পরিচালনা করে ০২(দুই) জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব- অভিযান পরিচালনা করে ০২(দুই) জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব-৮, বরিশাল কর্তৃক অভিযান পরিচালনা করে ০২(দুই) জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গত ০৯ জুন ২০২১ তারিখ বরিশাল মহানগরীর কোতয়ালী থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আনুমানিক ১৬.২০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরিশাল মহানগরীর কোতয়ালী থানাধীন ১২ নং ওয়ার্ডস্থ আমবাগান খ্রিষ্টান পাড়ার নির্মানাধীন নিরবের পার্কের গেটের সামনে পাঁকা রাস্তার উপর মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি আনুমানিক ১৭.১৫ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ (এক) জন ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম (১) মোঃ হাবিবুর রহমান(৪০), পিতাঃ মৃত ধলু ব্যাপারী, সাং-বড় জালিয়া, থানাঃ হিজলা, জেলাঃ বরিশাল বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীর নিকট থেকে ৫০৬ (পাঁচ শত ছয়) পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ১,৩১০/- (এক হাজার তিনশত দশ) টাকা উদ্ধার করে।

পৃথক অভিযান পরিচালনা করে ০৯ জুন ২০২১ তারিখ ১৯.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরিশাল মহানগরীর এয়ারপোর্ট থানাধীন ২৯ নং ওয়ার্ডস্থ দক্ষিণ বাগীয়া মোঃ ফরহাদ হোসেনের মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর মাদক জাতীয় দ্রব্য বিক্রয় ক্রয়-বিক্রয় হচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি আনুমানিক ২০.১০ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ (এক) জন ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম (১) মোঃ হুমায়ুন শরীফ(২২), পিতাঃ মোঃ সেলিম শরীফ, সাং- বাগীয়া, ২৯ নং ওয়ার্ড, থানাঃ এয়ারপোর্ট,জেলাঃ বরিশাল বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীর নিকট থেকে ৪২৫ (চার শত পঁচিশ) গ্রাম গাঁজা এবং মাদক বিক্রয়ে নগদ ৫৫২ (পাঁচ শত বায়ান্ন) টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ আব্দুল্লাহ বাদী হয়ে বরিশাল মহানগরীর কোতয়ালী থানায় এবং বরিশাল মহানগরীর এয়ারপোর্ট থানায় পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English