শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ইউপি সদস্য পদপ্রার্থী আরিফ মাহমুদ।

শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ইউপি সদস্য পদপ্রার্থী আরিফ মাহমুদ।

মোহাম্মাদ আলী, বাবুগঞ্জ ( বরিশাল) প্রতিনিধি ঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ২ নং কেদারপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ আরিফ মাহমুদ। দিন যতই ঘনিয়ে আসছে প্রচার-প্রচারণায় ততই ব্যস্ত সময় পাড় করছেন এই তরুণ সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা। কাক ডাকা ভোর থেকে শুরু করে রাত পর্যন্ত নির্বাচনকে সামনে রেখে ব‌্যস্ত সময় পার করছেন তিনি। স্বাস্থ্যবিধি মেনে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন।

এছাড়াও নির্বাচনি প্রচারে এলাকার জনগণের সাথে পরামর্শমূলক সভা, পথসভা, উঠান বৈঠক শুরু করেছেন । ৯ নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী মোঃ আরিফ মাহমুদ জানান, প্রতিদিনই ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দোয়া চেয়ে প্রচারণা চালাচ্ছেন। তিনি বলেন, ভোটাররা তাদের নিজ মেধায় যোগ‌্যতা সম্পন্ন প্রার্থীকে বেছে নেবেন। আমি ৯ নং ওয়ার্ডের অবহেলিত মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তনের লক্ষ্যে নির্বাচনে এসেছি।

আশা করছি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মানুষের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ইউপি সদস্য নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারবো। কারন আমার বাবাও একই এলাকার মানুষের জন্য কাজ করেছেন। আমার বাবা ৪ বার ইউপি সদস্য ছিলেন। খুব কাজ থেকে বাবাকে মানুষের সেবায় নিয়োজিত থাকতে দেখেছি। আমি আশাকরি মানুষ আমাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে বিজয়ী করে জনগনের সেবা করার সুযোগ করে দিবেন।

নতুনচর এলাকার সাধারণ মানুষ জানান, প্রতিবারই নির্বাচনের আগে নানা প্রতিশ্রুতি দেন প্রার্থীরা। এবারও তার ব‌্যতিক্রম নয়। আমাদের দক্ষিণ ভূতের দিয়া ( ৯ নং ওয়ার্ড) গ্রাম নদী ভাঙ্গনে বিভক্ত হয়ে গেছে। আমরা দক্ষিণ ভূতের দিয়া ( নতুনচর) এলাকার মানুষ সব সময়ই অবহেলিত। কেদারপুর ইউনিয়ন থেকে নদী ভাঙ্গনের কারনে বিভক্ত হওয়ায় এখানকার মানুষ সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছি। তবে এই নির্বাচনে এলাকার স্বার্থে এবং নাগরিক সেবায় যাকে যোগ‌্য মনে হবে তাকেই তারা ভোট দেবেন।
উল্লেখ্য মোঃ আরিফ মাহমুদ খান কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভুতেরদিয়া ৯ নং ওয়ার্ডের আঃ আজিজ খানের ছেলে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English