শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে নারী কাউন্সিলরের পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা।

পিরোজপুরে নারী কাউন্সিলরের পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা।

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা বিরোধের জেরে মঠবাড়িয়া পৌরসভার নারী কাউন্সিলর মঞ্জু রানী সাওজাল (৫০) কে পিটিয়ে পা ভেঙে দিয়েছে পারিবারিক প্রতিপক্ষরা।

এ ঘটনায় মঞ্জু রানী সাওজাল বাদী হয়ে স্বপন সাওজালকে প্রধান আসামী করে ৮ জন নামীয় ও অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত বুধবার মামলাটি আমলে নিয়ে মঠবাড়িয়া থানার ওসিকে এজাহার করার নির্দেশ দেন। মঞ্জু রানী সাওজাল মঠবাড়িয়া পৌর সভার ৭.৮.৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সবুজ নগর গ্রামের বিধান চন্দ্র সাওজালের স্ত্রী।

মামলা সূত্রে জানা গেছে, একই বাড়ির স্বপন সাওজাল গংদের সাথে ওই নারী কাউন্সিলরদেও দীর্ঘ দিন থেকে জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিলো। গত বুধবার দুপুরে নারী কাউন্সিল মঞ্জু রানী সাওজাল মন্দিরে পূজা দিতে গেলে প্রতিপক্ষরা বাঁধা দেয়। এসময় কথার কাটাকাটির এক পর্যায় পূর্ব পরিকল্পণা অনুযায়ি প্রতিপক্ষ এলোপাথারী পিটিয়ে পা, পায়ের আঙ্গুল ও হাতের আঙ্গুল ভেঙে দেয়। এসময় তার সাথে থাকা স্বর্ণলংকারও ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

মঠবাড়িয়া থানার ওসি মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিয়য়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English