সোমবার, ১৪ Jun ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
এসএসসি-এইচএসসিতে অটোপাসের ইঙ্গিত শিক্ষামন্ত্রীর। ধর্ষণ ও হত্যার চেষ্টা পরিমনির সংবাদ সম্মেলন। আপনি কি আপনার অধিকার থেকে বঞ্চিত। বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে জামাল উদ্দিনের পক্ষে প্রচারণায় সাবেক সাংসদ টিপু সুলতান। মা-ছেলেসহ তিনজনকে হত্যায় এএসআই সৌমেন বরখাস্ত। পরকীয়া’র জেরেই স্ত্রী-পুত্রসহ তিনজনকে হত্যা করেন সৌমেন। বাবুগঞ্জে ওসির ব্যক্তি উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর। বাকেরগঞ্জের ওসিসহ ৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইজিপিকে হাইকোর্টের নির্দেশ। স্ত্রীকে ২ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়ে দুদকের জালে ঝালকাঠির সাব-রেজিস্ট্রার।
শিবগঞ্জে ভারতীয় সিগারেট সহ ২জনকে আটক করেছে র‌্যাব।

শিবগঞ্জে ভারতীয় সিগারেট সহ ২জনকে আটক করেছে র‌্যাব।

সুজন আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি :
চলমান র‌্যাবের মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভারতীয় সিগারেট সহ ২জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ী চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১ লাখ ৯৫ হাজার পিস সিগারেটসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার গোপালপুর এলাকার মোঃ বেলাল উদ্দিনের ছেলে মোঃ পলাশ (২৪) ও একই এলাকার মোঃ মকবুল হোসেনের ছেলে মোঃ দবির হোসেন(২৫)।

রবিবার সকালে র্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চককীর্ত্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ী চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১ লাখ ৯৫ হাজার পিস সিগারেটসহ তাদের হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল সেট, ৩টি সীমকার্ড ২টি মেমোরী কার্ড ও ২টি বাইসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English