২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি
শিবগঞ্জে ভারতীয় সিগারেট সহ ২জনকে আটক করেছে র‌্যাব।

শিবগঞ্জে ভারতীয় সিগারেট সহ ২জনকে আটক করেছে র‌্যাব।

সুজন আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি :
চলমান র‌্যাবের মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভারতীয় সিগারেট সহ ২জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ী চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১ লাখ ৯৫ হাজার পিস সিগারেটসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার গোপালপুর এলাকার মোঃ বেলাল উদ্দিনের ছেলে মোঃ পলাশ (২৪) ও একই এলাকার মোঃ মকবুল হোসেনের ছেলে মোঃ দবির হোসেন(২৫)।

রবিবার সকালে র্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চককীর্ত্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ী চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১ লাখ ৯৫ হাজার পিস সিগারেটসহ তাদের হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল সেট, ৩টি সীমকার্ড ২টি মেমোরী কার্ড ও ২টি বাইসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019