রবিবার, ১৩ Jun ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের। পুলিশ সুপারের নির্দেশে দুগ্ধপোষ্য মুমূর্ষ শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ। সিলেট এবছর শাহ্ জালাল (রহ.) মাজারে ওরস হচ্ছে না। বানারীপাড়ায় ইয়াবা সহ ঝালকাঠির মাদক কারবারি বিশ্বজিৎ আটক। শাস্তি মেনে নিয়েছেন সাকিব, হচ্ছে না শুনানি। কাজ বাগিয়ে নিতে গণপূর্ত অফিসে আ’লীগ নেতার অস্ত্রের মহড়া। ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন। পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ, ফরিদপুরে অবরুদ্ধ একটি পরিবার। করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি। ভোলায় তথ্য গোপন করে একাধিক বিয়ে করে ২ নারী গ্রেপ্তার।
মাদারীপুর রাজৈর হতে বিরল প্রজাতির তক্ষকসহ গ্রেফতার ০২ ।

মাদারীপুর রাজৈর হতে বিরল প্রজাতির তক্ষকসহ গ্রেফতার ০২ ।

র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে ০২ জন বিরল প্রজাতির তক্ষক পাচারকারী সম্পর্কে তথ্য পায় এবং তাদেরকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করতে তৎপরতা শুরু করে।
গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদারীপুর জেলার রাজৈর থানাধীন নয়াকান্দি গ্রামস্থ মোঃ নুর আলম এর বসত বাড়িতে ০২ জন ব্যক্তি বিরল প্রজাতির ০১টি তক্ষকসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ ও নিবার্হী ম্যাজিস্ট্রেট জনাব রেজওয়ানা কবির, সহকারী কমিশনার (ভুমি), রাজৈর, মাদারীপুর এর নেতৃত্বে অদ্য ২২-০৫-২০২১ইং তারিখ ১৩.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার রাজৈর নয়াকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে বন্যপ্রাণী পাচারকারী ১। মোঃ নুর আলম মোল্লা(৪৯), পিতাঃ মৃত মজিদ মোল্লা ২। বাবু মোল্লা (২০), পিতাঃ নুর আলম মোল্লা, উভয় সাং-নয়াকান্দি, থানাঃ রাজৈর, জেলাঃ মাদারপুরদ্বয়’কে ০১ টি বিরল প্রজাতির তক্ষকসহ হাতে নাতে গ্রেফতার করে। আটককৃত ব্যক্তিদ্বয়কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নিবার্হী ম্যাজিস্ট্রেট জনাব রেজওয়ানা কবির, সহকারী কমিশনার(ভুমি), রাজৈর, মাদারীপুর এর উপস্থিতিতে বন্যপ্রাণী সংরক্ষন আইন ২০১২ এর ০৫ ধারা মোতাবেক আটককৃত প্রত্যেক আসামীকে ০৬ মাস করে সশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় উদ্ধারকৃত বন্যপ্রাণী তক্ষকটি মাদারীপুর জেলার রাজৈর এর বন বিভাগ কর্তৃক রাজৈর বনে অবমুক্ত করা হয় এবং আটককৃত আসামীদেরকে মাদারীপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।
র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English