১৯ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
মাদারীপুর রাজৈর হতে বিরল প্রজাতির তক্ষকসহ গ্রেফতার ০২ ।

মাদারীপুর রাজৈর হতে বিরল প্রজাতির তক্ষকসহ গ্রেফতার ০২ ।

র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে ০২ জন বিরল প্রজাতির তক্ষক পাচারকারী সম্পর্কে তথ্য পায় এবং তাদেরকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করতে তৎপরতা শুরু করে।
গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদারীপুর জেলার রাজৈর থানাধীন নয়াকান্দি গ্রামস্থ মোঃ নুর আলম এর বসত বাড়িতে ০২ জন ব্যক্তি বিরল প্রজাতির ০১টি তক্ষকসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ ও নিবার্হী ম্যাজিস্ট্রেট জনাব রেজওয়ানা কবির, সহকারী কমিশনার (ভুমি), রাজৈর, মাদারীপুর এর নেতৃত্বে অদ্য ২২-০৫-২০২১ইং তারিখ ১৩.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার রাজৈর নয়াকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে বন্যপ্রাণী পাচারকারী ১। মোঃ নুর আলম মোল্লা(৪৯), পিতাঃ মৃত মজিদ মোল্লা ২। বাবু মোল্লা (২০), পিতাঃ নুর আলম মোল্লা, উভয় সাং-নয়াকান্দি, থানাঃ রাজৈর, জেলাঃ মাদারপুরদ্বয়’কে ০১ টি বিরল প্রজাতির তক্ষকসহ হাতে নাতে গ্রেফতার করে। আটককৃত ব্যক্তিদ্বয়কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নিবার্হী ম্যাজিস্ট্রেট জনাব রেজওয়ানা কবির, সহকারী কমিশনার(ভুমি), রাজৈর, মাদারীপুর এর উপস্থিতিতে বন্যপ্রাণী সংরক্ষন আইন ২০১২ এর ০৫ ধারা মোতাবেক আটককৃত প্রত্যেক আসামীকে ০৬ মাস করে সশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় উদ্ধারকৃত বন্যপ্রাণী তক্ষকটি মাদারীপুর জেলার রাজৈর এর বন বিভাগ কর্তৃক রাজৈর বনে অবমুক্ত করা হয় এবং আটককৃত আসামীদেরকে মাদারীপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।
র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019