শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
বাবুগঞ্জে সুগন্ধা সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে মাস্ক বিতরণ।

বাবুগঞ্জে সুগন্ধা সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে মাস্ক বিতরণ।

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর খেয়াঘাট এলাকায় করোনা বিষয়ক জনসচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করেছে নবগঠিত সমাজসেবামূলক সংগঠন সুগন্ধা সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।গতকাল বিকেলে ২ নং কেদারপুর ইউনিয়নের পশ্চিম ভূতের দিয়া এলাকার খেয়াঘাট ও তৎসংলগ্ন মসজিদগুলোতে এ কার্যক্রম পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন, সুগন্ধা সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মাইনুল ইসলাম হিমেল, সহ সভাপতি মাসুদুর রহমান, মিরাজ মাহমুদ, অর্থ সম্পাদক নেয়ামাতুল্লাহ, প্রচার সম্পদক মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন, মেহেদী হাসান, সমাজসেবা সম্পাদক মেহেদী হাসান রুমেনসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।
উল্লেখ্য, সমাজসেবা, মাদক নির্মূল ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনার জন্য গত ১৪ মে যাত্রা শুরু করে সুগন্ধা সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। মাইনুল ইসলাম হিমেলকে সভাপতি ও কৌশিক আহমেদকে সাধারণ সম্পাদক করে ৫০ সদস্যবিশিষ্ট কমিটি গঠনের মাধ্যমে সংগঠনটির যাত্রা শুরু হয়েছে।কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতিঃ ইসমাইল হোসেন, ইমরান হোসেন, মাসুদুর রহমান, জুয়েল রহমান নয়ন, নাসির মাহমুদ, শহিদুল ইসলাম, শফিকুল ইসলাম, মিরাজ মাহমুদ, নজরুল ইসলাম, বেলাল হোসেন ও জসিম। অর্থ সম্পাদকঃ মোঃ নেয়ামাতুল্লাহ, যুগ্ম সম্পাদকঃ অলিদ হোসেন,
মোঃ রানা, আহসান উল্লাহ, আলামিন ঘরামী, আলামিন সরদার, মোঃ সাখাওয়াত,ওবায়দুল ইসলাম, আরিফ হোসেন মোল্লা, শফিক মৃধা ও মেহেদী হাসান বরাত, সাংগঠনিক সম্পাদকঃ দলোয়ার হোসেন, নেছার উদ্দিন, মাহবুব, মেহরাব, ইমরান হোসেন, জাহিদ হোসেন, মোঃ আসিফ,তুরান, আউয়াল, মশিউর রহমান ও হুমায়ুন কবির, দপ্তর সম্পাদকঃ মোঃ মোবাশ্বের, সমাজসেবা সম্পাদকঃ মেহেদী হাসান রুমেন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদকঃ মোঃ নাইম প্রমূখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English