বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:০৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
খাগড়াছড়িতে পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়াল জেলা প্রশাসন।

খাগড়াছড়িতে পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়াল জেলা প্রশাসন।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থ থেকে কোভিড-১৯ এর সংক্রমন প্রতিরোধে চলমান নিষেধাজ্ঞার কারনে ক্ষতিগ্রস্ত খাগড়াছড়ি জেলার গণপরিবহণের শ্রমিক কর্মচারীদের জন্য পাঁচটি সংগঠনকে চেক প্রদান করা হয়েছে।
২৫ এপ্রিল রোববার সকাল সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দের কাছে ৬ জেলা ৪৫ হাজার টাকার চেক প্রদান করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।
এসময়, খাগড়াছড়ি জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নকে ৪ লক্ষ্য টাকা, খাগড়াছড়ি জেলা বাস মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়কে ১ লক্ষ্য৫০ হাজার টাকা, পার্বত্য যানবাহন মালিক কল্যাণ সমিতিকে ৫০ হাজার টাকা, খাগড়াছড়ি সড়ক পরিবহন জীপ মালিক সমিতিকে ২৫ হাজার টাকা, খাগড়াছড়ি হালকা মোটরযান মাইক্রো সমতিকে ২০ হাজার টাকা।
এসময় জেলা প্রশাসক বলেন, লক ডাউনের সময় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাগড়াছড়ি জেলা প্রশাসককে ১০ লক্ষ্য টাকা প্রদান করা হয়। সেই বরাদ্দকৃত টাকা থেকে এই সহায়তা প্রদান করা হল।
এছাড়া খাগড়াছড়িতে বিভিন্ন দোকান, হোটেল, মুচিসহ বিভিন্ন কর্মহীনদের মাঝেও আর্থিক সহায়তা প্রদান করা হবে। প্রয়োজন হলে জেলা প্রশাসকের তহবিল থেকে সহায়তার হাত বাড়ানো হবে।
জীপ মালিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ বলেন, এই মহামারিতে গণপরিবহন বন্ধ থাকায় ¶তিগ্র¯— শ্রমিকদের মাঝে ত্রান সামগ্র দেওয়ার জন্য জেলা প্রশাসন থেকে আমাদেরকে চেক দিয়ে। আমরা এটির সাথে সংগঠন থেকে আরো কিছু যুক্ত করে তাদের মাঝে বন্টন করবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English