বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
ভোলা প্রেমিকের সাথে সাক্ষাৎ করতে গিয়ে তরুণী গণধর্ষিত।

ভোলা প্রেমিকের সাথে সাক্ষাৎ করতে গিয়ে তরুণী গণধর্ষিত।

ভোলা প্রতিনিধি::ভোলায় মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে বিশোর্ধ্ব এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ভুক্তভোগী ওই নারী ৫ জনকে আসামি করে মামলা করেছেন। এর পরপরই পুলিশ অভিযান চালিয়ে বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল ফকিরের ছেলে মো. রাকিব (২৫) এবং একই এলাকার বাসিন্দা মো. বাবুলের ছেলে মো. মিজানকে (২৩) গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেলে, স্বামী পরিত্যক্তা ওই নারীর (২০) সঙ্গে প্রায় ৫ থেকে ৬ মাস আগে একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল রশিদের ছেলে মো. মিরাজের (২৫) মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন কথা বলার পর গত সোমবার (১৯ এপ্রিল) রাতে ওই নারীকে দেখা করতে বলে মিরাজ। পরবর্তীতে রাতে পাশের সুপারি বাগানে দেখা করতে আসেন ওই নারী। এসময় প্রথমে মিরাজ পরে তার বন্ধু রাকিব ও মিজানসহ ৫ জন মিলে গণধর্ষণ করেন ওই নারীকে।

বোরহানউদ্দিন থানা পুলিশের ওসি মো. মাজহারুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগী নারী মামলা করেছে। এই ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে। এখন বাকি আসামিদের গ্রেপ্তার চেষ্টা চলছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English