বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
মামুনুলের ৩ বিয়ে স্বীকার, কাবিন আছে ১টি বলছে পুলিশ।

মামুনুলের ৩ বিয়ে স্বীকার, কাবিন আছে ১টি বলছে পুলিশ।

আজকের ক্রাইম ডেক্স
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে দ্বিতীয় স্ত্রীসহ ঘেরাও হওয়ার পর হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের একাধিক বিয়ের খবর আলোচনায় আসে। এর কিছুদিন পর বের হয় তার তৃতীয় বিয়ের খবর। এই তিনটি বিয়ের কথা নিজেই স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারের পর রোববার (১৮ এপ্রিল) রাতে তাকে জিজ্ঞাসাবাদ করেন তেজগাঁও বিভাগের উপ কমিশনার হারুন অর রশিদ। সেখানে তিনি প্রথম বিয়ের কাবিন আছে, পরের দুটি বিয়ের কোন কাবিন নেই বলে জানান।
তিন স্ত্রীর মধ্যে আমেনা তৈয়বা প্রথম স্ত্রী। দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা আর জান্নাতুল ফেরদৌস লিপি তৃতীয় স্ত্রী।

তবে, তৃতীয় স্ত্রী লিপিকে নিয়ে তার ‘ভাই’ শাহজাহান ১১ এপ্রিল মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সেখানে তিনি বলেছেন, ১০ এপ্রিল মামুনুল হক তাকে জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদ্রায় ডেকে নিয়ে তার বোন লিপিকে সে বিয়ে করার কথা জানান।
এদিকে, আলোচিত এই হেফাজত নেতার পরের দুই স্ত্রী গোয়েন্দা নজরদারিতে রয়েছে, প্রয়োজনে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের একটি সূত্র। আর প্রথম স্ত্রী আমেনা তৈয়বা সন্তানদের নিয়ে বর্তমানে কোথায় আছেন তা জানতে পারেনি পুলিশ।
এর আগে, সোমবার (১৯ এপ্রিল) বেলা ১১টার দিকে মামুনুল হককে আদালতে তোলা হয়। মোহাম্মদপুরে ভাঙচুরের মামলায় মামুনুল হকের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে, নিরাপত্তাজনিত কারণে মামুনুল হককে ডিবি কার্যালয়ে রাখা হবে বলে জানা গেছে। আর সেখানেই এসে পুলিশ জিজ্ঞাসাবাদ করবেন হেফাজতের এই নেতাকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English