শনিবার, ০৮ মে ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, অচেতন অবস্থায় উদ্ধার।

মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, অচেতন অবস্থায় উদ্ধার।

আজকের ক্রাইম ডেক্স
মাদারীপুরে ষষ্ঠ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগ উঠেছে। অচেতন অবস্থায় ওই শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযুক্তদের নামে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্বজনরা জানায়, শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় বাড়ির উঠানে বের হয় মাদারীপুর সদরের কালিকাপুরের ষষ্ঠ শ্রেণির ওই মাদ্রাসাছাত্রী। ওত পেতে থাকা একই গ্রামের জাকির মোড়ল, বাদল মাতুব্বরসহ ৪ জন মুখ চেপে ধরে ওই শিক্ষার্থীকে পাশের একটি বাঁশবাগানে নিয়ে যায়। পরে সেখানে নিয়ে জাকিরসহ তার সহযোগীরা ওই শিক্ষার্থীকে গণধর্ষণ করে বলে অভিযোগ নির্যাতিতার। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে ঘটনার ৪ ঘণ্টা পর অচেতন অবস্থায় বাগান থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে ভর্তি করে জেলা সদর হাসপাতালে।
এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। প্রাথমিক পর্যায়ে গুরুতর হলেও বর্তমানে মাদ্রাসাছাত্রীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে উল্লেখ করে এখনো চিকিৎসা চলছে বলে জানায় কর্তব্যরত চিকিৎসক ডা. রিয়াদ মাহমুদ। এদিকে ধর্ষণের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন মাদারীপুর জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English