বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:০২ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বরিশাল নগরের ক্ষতিগ্রস্ত সড়ক দ্রুত সংস্কা‌র করা হবে: মেয়র সাদিক।

বরিশাল নগরের ক্ষতিগ্রস্ত সড়ক দ্রুত সংস্কা‌র করা হবে: মেয়র সাদিক।

আজকের ক্রাইম ডেক্স: বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, নগরবাসীর যাতায়া‌তের সু‌বিধার্থে সড়ক সংস্কার কাজ শুরু হ‌য়ে‌ছে। সরকারের জলবায়ু প‌রিবর্তন মোকাবিলা প্রক‌ল্পের অ‌ধী‌নে ১০ কো‌টি টাকা ব্যয়ে ভা‌টিখানা, বউ বাজার, এ ক‌রিম আই‌ডিয়াল ক‌লেজ সড়ক সংস্কা‌রের কাজ করা হ‌বে।

দ্রুত যা‌তে কাজ সম্পন্ন হয় সেজন্য নি‌র্দেশ দেওয়া হ‌য়ে‌ছে। নগরের ক্ষতিগ্রস্ত সড়কগু‌লোও দ্রুত সংস্কা‌র করা হবে।

বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৫টায় নগরের ভা‌টিখানা বাজার এলাকায় সড়ক সংস্কার কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

প্রসঙ্গত, গত দুই বছরে বিসিসির বড় ধরনের কোনো বরাদ্দ হয়নি।

আবার মন্ত্রণালয়ে পাঠানো কোনো প্রকল্পও পাস হয়নি। তবে নাগরিক জীবনের গুরুত্বপূর্ণ সমস্যাগুলো সমাধানে নগরের আয় দিয়েই কাজ চালিয়ে যাচ্ছেন মেয়র সা‌দিক আব্দুল্লাহ।
এছাড়া বিসিসির উন্নয়নে নগর পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখার পাশাপাশি নগরবাসীর বিশুদ্ধ পানির সংকট নিরসনে ২৫ হাজার গ্যালন উৎপাদন ক্ষমতা সম্পন্ন গভীর নলকূপ ও পাম্প হাউস স্থাপন করা হয়। সেই সঙ্গে নগরের বেশি ক্ষতিগ্রস্ত সড়কগুলো গ্যারান্টিসহকারে নির্মাণ ও সংস্কারের কাজও চলমান রেখেছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English