বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:২১ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বাবুই পাখির বাচ্চা মারার দায় স্বীকার করে ক্ষমা চাইলেন বৃদ্ধ।

বাবুই পাখির বাচ্চা মারার দায় স্বীকার করে ক্ষমা চাইলেন বৃদ্ধ।

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঈশ্বরকাঠী গ্রামের দিনমজুর জালাল সিকদার(৬০) পাখির ছানাগুলো মেরে ফেলার দায় স্বীকার করে সকলের কাছে হাত জোর করে ক্ষমা চাইলেন। তিনি বলেন পাখির বাচ্চা মেরে ফেলা যে আইনগত অপরাধ তা আমি জানতাম না। এমন অপরাধ আর জীবনে কখনো করবো না বলে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।
বাবুই পাখির ছানা মেরে ফেলার খবর জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার অভিযুক্ত জালাল সিকদারকে তার কার্যালয়ে ডেকে আনেন। বৃদ্ধ জালাল সিকদার আইন জানেন না এবং বিষয়টি অপরাধ হয়েছে বলে স্বীকার করেন এবং আর কখনোই এমনটি করবে না বলে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন। এ সময় উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার, সহকারী কমিশনার (ভূমি) মোহম্মদ সাখাওয়াত হোসেন নলছিটি থানার অফিসার ইনচার্জ মোহম্মদ আলী আহমেদসহ ভৈরবপাশা ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য ৯ই এপ্রিল শুক্রবার বাবুই পাখি খেতের ধান খেয়ে ফেলে সেই অপরাধের জন্য বাবুই পাখির বাসায় আগুন দিয়ে পুড়িয়ে ৫০ টির বেশি বাবুই পাখির বাচ্চা পুড়িয়ে মেরেছিল। সকল মিডিয়ায় সংবাদ প্রকাশ হওয়ার পরে প্রশাসনের টনক নড়ে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English